Tuesday 16 August 2016

বাংলাদেশের বাজারে এবার শাওমির এগিয়ে যাওয়া

2 Comments

বাংলাদেশের বাজারে এবার আনুষ্ঠানিকভাবে স্মার্টফোন বিক্রয় শুরু করল চীনের খ্যাতনামা অ্যান্ড্রয়েড স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান শাওমি।

দেশের সবচেয়ে বড় বেসরকারি মোবাইল অপারেটর গ্রামীনফোনের মাধ্যমে দেশের বাজারে নতুন তিনটি স্মার্টফোন এনেছে শাওমি। গ্রামীনফোনের সাহায্যেই এখন থেকে বাংলাদেশে বিপনন কার্যক্রম পরিচালনা করবে চীনের এ বিখ্যাত স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান। তবে মূল সহযোগী হিসেবে থাকবে বাংলাদেশে শাওমির একক পরিবেশক প্রতিষ্ঠান “সোলার ইলেকট্রো বিডি”।


শাওমি রেডমি থ্রি, এমআই ম্যাক্স ও এমআই ফাইভ স্মার্টফোন গ্রামীণফোনের মাধ্যমে দেশের বাজারে সরবরাহ শুরু করেছে চীনা স্মার্টফোন নির্মাতা শাওমি। শাওমি রেডমি থ্রি, এমআই ম্যাক্স ও এমআই ফাইভের দাম নির্ধারণ করা হয়েছে যথাক্রমে ১৬ হাজার ৯০০, ২৬ হাজার ৪৯০ এবং ৩৭ হাজার ৯০০ টাকা। স্মার্টফোনগুলোয় থাকছে এক বছরের বিক্রয়োত্তর সেবা।


শাওমির এই স্মার্টফোনগুলো ক্রয় করা যাবে ১২ মাসের ইমএমআই বা কিস্তিতে। সঙ্গে ক্রেতারা পাবে গ্রামীণফোনের আকর্ষণীয় ইন্টারনেট ডাটা প্যাকেজ। ১৭ আগস্ট পর্যন্ত গ্রামীণফোনের ওয়েবসাইটে গিয়ে আগ্রহী ক্রেতারা নতুন এই তিনটি মডেলের অগ্রিম বুকিং দিতে পারবেন। ১৮ আগস্ট গ্রামীণফোনের নির্দিষ্ট কাস্টমার কেয়ারে বুকিং দেয়া শাওমি ডিভাইসগুলোর বিতরন শুরু হবে। আগে বুকিং দিলে আগে পাবেন ভিত্তিতে স্মার্টফোনগুলো ক্রেতাদের কাছে সরবরাহ করা হবে।

Related Post:

  • 2Blogger Comment
  • Facebook Comment

2 Comments