Tuesday 30 May 2017

[Update] দেখে নিন কিভাবে খুব সহজেই অন্যের মোবাইলের টাকা নিজের মোবাইলে নিতে হয় ! [100% Working]

Be the first to comment!


আসসালামু আলাইকুম,
মুসলমান হিসেবে আমাদের সকলের ই উচিত সালাম দেওয়া এবং নেওয়া। টিউনের শুরুতে একটু কুশল বিনিময় করি, কেমন আছেন? আমি ভাল আছি আল্লাহ্’র মেহেরবাণীতে। টিউন করার জন্য আসলে মন মানসিকতা থাকা দরকার। অন্যকে হেল্প করার আগ্রহ থাকা দরকার। আমার মনে হয় আমার দুটোই আছে। তাই যেকোন সময় যেকোন প্রয়োজনে আমাকে নক করতে পারেন,
আমি আছি আপনাদের সেবায়।

প্রথম স্টেপঃ

প্রথমে আপনার ফোন থেকে  *1000# ডায়াল করুন  ৷ এরপর একটি 4 ডিজিটের কোড দিন ৷ তারপর ok চাপুন ৷ এবং 1 দিয়ে কন্টিনিউ দিয়ে কেটে দিন

দ্বিতীয় স্টেপঃ

  • ১.প্রথম স্টেপে 1 দিয়ে কন্টিনিউ দিয়ে কেটে দেওয়ার পর আবার *1000# ডায়াল করুন।
  • ২.এমাউন্ট দিন যে পরিমান টাকা নিবেন। তবে ঐ পরিমান টাকা আপনার ব্যালেন্সে থাকতে হবে। সর্বনিম্ন ১০ টাকা পাঠাতে পারবেন।
  • ৩.যে বাংলালিঙ্ক নাম্বারে টাকা পাঠাবেন সেই নাম্বার দিন।
  • ৪.আপনার কাঙ্খিত গোপন পিন অর্থাৎ প্রথমে যে 4 ডিজিটের কোড দিসিলেন সেইটা দিয়ে ট্রান্সফার করুন।

Related Post:

  • 0Blogger Comment
  • Facebook Comment

Post a Comment